Wednesday, February 10, 2016

আয় করুন অবিশ্বাস্য ভাবে , ফেসবুকে পেজ লাইক করে ( আমার পেমেন্টের প্রুফ সহ )

কিছুদিন আগে একটা ওয়েবসাইটের খবর পেলাম যেখানে নাকি ফেসবুকে পেজ লাইক করে আয় করা সম্ভন ।আমি নিজেও প্রথমে বিসশাস করিনি কিন্তু আজকে আমি নিজেই এখান থেকে পেমেন্ট পেয়েছি ।
আমি যে সিয়াটের কথা বলছি সেটা হল রয়লকোলাইক্স । এখানে সাইন আপ করার পরে আপনাকে কিছু পেজ দেয়া হবে সেগুলো আপনাকে লাইক করতে হবে । প্রতিদিন ১০-১৫ টা পেজ পাবেন । সবগুলো পেজ লাইক দিতে ৩-৫ মিনিটের বেশি লাগার কথা না ।প্রতি পেজ লাইক দেয়ার জন্য পাবেন ০.০১ মানে ১ সেন্ট । শুধু এখানেই শেষ নয় আরো আছে রেফারার ব্যাবস্থা । আপনার রেফার লিংকে কেউ সাইন আপ করলে আপনি তার আয়ের ৫% পাবেন ।

এই সাইট থেকে আপনি প্রতিমাসে মিনিমাম ১০ ডলার আয় করতে পারবেন । ধরুন আপনি প্রতিদিন ১০ টা পেজ লাইক দিয়ে ১০ সেন্ট পেলেন । তাহলে মাসে আয় হবে ০.১০*৩০=৩.০ মানে ৩০ ডলার । আর আপনার মনে করুন ৫০ জন রেফার আছে ।তারা প্রতিদিন ১০ সেন্ট আয় করলে প্রতিদিন আয় হবে ০.১০*৫০=৫.০০ মানে ৫ ডলার ।তাহলে আপনি পাবেন এর ৫% মানে ০.২৫ সেই সাথে আপনার নিজের আয় ০.১০ ।তাহলে মোট আয় দাড়ায় প্রতিদিন ০.৩৫ ।তাহলে মাসে আয় হবে ১০.৫ ডলার ।প্রতিদিন ৫ মিনিট সময় দিয়ে ১০ ডলার কি কমে হয়ে গেল ?


আমি এই সাইট থেকে পেমেন্ট পেয়েছি ।আমার পেমেন্টের প্রুফ দেখুন এখানে ।আপনারা যারা আমার সাথে যোগ দিতে চান তারা এখানে ক্লিক করে একটা ফ্রী একাউন্ট খুলে নিন ।এটা আমার রেফার লিংক ।আমার রেফারার হলে আপনার কোন ক্ষতি হবে না বরং আমার সামান্য লাভ হবে ।আশা করি আমাকে আমার সামান্য লাভটুকু থেকে বঞ্চিত করবেন না ।লিংকে ক্লিক করে রেজিস্টারে ক্লিক করুন ।তাহলে নিচের মত পেজ পাবেন ।

উপরের ছবির মত পুরন করুন । রেজিস্ট্রেশন শেষ হয়ে গেলে লগইন করুন ।তাহলে নিচের ছবির মত পেজ পাবেন । সেখানে Earn Money With Likes এ ক্লিক করুন ।

এবার নিচের মত পেজ আসবে ।সেখানে Login With Facebook এ ক্লিক করুন । এটা উল্লেখ্য যে আপনার ফেসবুকে একাউন্টে অব্যশই লগইন থাকতে হবে ।

এবার Rylcolikes আপনার একাউন্টে প্রবেশের অনুমতি চাবে ।অনুমতি দিন ।

এবার আপনাকে কিছু পেজ দেয়া হবে ।তার বাম পাশে লাইকে ক্লিক করলে কনফার্ম দিতে বলবে । কনফার্ম দিলে একটা নিউ উইন্ডো আসবে সেখানে লাইকে ক্লিক করতে হবে ।এভাবে সব পেজ লাইক হয়ে গেলে রিলোড করুন ।তাহলে আরো কিছু পেজ পাবেন ।যদি না পান তাহলে বুঝবেন আজকে লাইক দেয়ার মত আর পেজ নেই ।

আপনার ২ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন । কোনো সম্যসা হলে কমেন্টে জানান ।আমি সাহায্য করবো ।

1 comment:

  1. ১০০% সত্য
    খুব সহজ ভাবে প্রতি মাসে ১৫-৩০ হাজার টাকা ইনকাম করতে চাইলে আমার সাইটে ভিজিট করুন
    www.valobasargolpo2.xyz

    ReplyDelete