Friday, February 12, 2016

ক্লিক করে আয় সহজ পদ্ধতিত

আপনারা যারা অনলাইনে অতি সহজে শুধু ক্লিক করে আয় করতে চান তাদের জন্য এই লেখাটি।

আমি প্রথমে বলছি সহজ কিছু নিয়ম মানলে আপনি ১০০% টাকা হাতে পাবেন আমি এবং আমার পরিচিতদের এর মাধ্যমে টাকা হাতে পেয়েছি।

আমি যে সাইটার কথা বলব সেখানে তারা একটি মাধ্যম মাত্র। আপনাকে তাদের টাকা দিবেনা, তারা আপনাদের ক্লিক করা থেকে ইনকাম করে, তার অংশ থেকে আপনাকে টাকা দিবে।


►►কিভাবে শুরু করবেন?
(মনে রাখবেন এটা কোন কঠিন কাজ না, যারা ঠিক মতো মাউস ধরতে জানে এবং ইংরেজী অক্ষর চিনতে পারে তারা'ও এটি করতে পারবে)


►প্রথম ধাপ:
প্রথমে আপনার নিচের লিং দিয়ে একটি একাউন্ট করুন:
এখানে ক্লিক করুন

[ বি:দ্র: উপরের লিংটাতে সরাসরি ক্লিক করবেন তারপর Username: ও Password এর পর দুইটা ইমেইল অপশন আছে ১) Email এবং ২)Payza/PayPal Email । দুইটাতে একই মেইল ব্যবহার করেন। প্রথমটা হলো Payza ( পুরাতণ নাম হলো : alatpay) এর জন্য। দ্বিতীয়টা ইমেইলটা হলো টাকা তুলার একাইন্ট ইমেইল (পরে ওখানে আরেকটা একাইন্ট করতে হবে)।]






►দ্বিতীয় ধাপ:
এখানে একাইন্ট করার পর ব্যবহারকৃত ইমেইল একাইন্ট দিয়ে এই লিং-এ https://secure.payza.com/signup (পাসোনাল প্রো সিলেক্ট করুন)আর একটি একাউন্ট করেন(বাংলাদেশ থেকে যে কোন অনলাইন ব্যাংক একাউন্ট থাকলে টাকা তুলতে পারবেন) টাকা তোলার জন্য ।
Submit ExpressInternet Marketing
►তৃতীয় ধাপ : (একান্ট করা শেষ এবং মেইল email verification শেষ হলে )এবার https://www.neobux.com/m/l/ Username এবং Password: দিয়ে লগইন করবেন Secondary Password: এর কোন দরকার নাই।

এবার শুরু হবে ক্লিক করার পালা । view advertisements এ ক্লিক করবের দেখবেন অনেক কক্স আসবে এবং স্টার এ ক্লিক করবেন । প্রতিদিন লিমিটেন ক্লিক করতে পারবেন। ক্লিক আর ক্লিক ডলার আর ডলার । সাবধান দুইটা একাউন্ট করবেন না এক আই পি থেকে ।

1 comment:

  1. ১০০% সত্য
    খুব সহজ ভাবে প্রতি মাসে ১৫-৩০ হাজার টাকা ইনকাম করতে চাইলে আমার সাইটে ভিজিট করুন
    www.valobasargolpo2.xyz

    ReplyDelete